logo
- - May 21, 2019 - Tue

   জাতীয়

চ্যারিটেবল মামলায় খালেদার অনুপস্থিতিতেই বিচার চলবে

চ্যারিটেবল মামলায় খালেদার অনুপস্থিতিতেই বিচার চলবে


নিউজ ডেস্ক :   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার কার্যক্রম মামলার অন্যতম আসামি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অনুপস্থিতিতে চলবে বলে আদেশ দিয়েছেন আদালত।


আজ বৃহস্পতিবার রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে অবস্থিত ঢাকার ৫নং বিশেষ জজ মো. আখতারুজ্জামান এই আদেশ দেন।
বেলা ২টায় আদালত আবার বসবে।
উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত। এর পর থেকে তাকে পুরনো ঢাকার কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে। এর মধ্যেই জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার কার্যক্রম শুরু হয়।
কিন্তু অসুস্থতার জন্য খালেদা জিয়াকে আদালতে হাজির না করে কারাগারেই আদালত বসিয়ে বিচারকার্য শুরু করে সরকার। কিন্তু প্রথম দিন হুইল চেয়ারে হাজিরা দিলে আর আদালতে হাজির হতে পারবেন বলে জানান খালেদা জিয়া।
তিনি বলেন, আপনাদের যা খুশি সাজা দেন। কিন্তু আদালতে আসতে পারব না। এরপর খালেদা জিয়ার অনুপিস্থিতিতেই বিচারকার্য চলার সিদ্ধান্ত হলে রিট হয়।


এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮২.২০ শতাংশ
   এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮২.২০ শতাংশ

সারাদেশে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এবার এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮২ দশমিক ২০ শতাংশ। জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ৫ হাজার ৫৯৪ জন।

বিস্তারিত




আজকের সকল সংবাদ

  বিজ্ঞাপন প্যানেল

  সম্পাদকীয়

  অনলাইন জরিপ

  পুরনো সংখ্যা


 



  বিজ্ঞাপন প্যানেল