logo
- - Mar 21, 2019 - Thu

   জনপদের খবর

কুমিল্লা ও নারায়ণগঞ্জে সড়ক দূর্ঘটনা,নিহত ৫


নিউজ ডেস্ক : কুমিল্লা : কুমিল্লার চান্দিনায় কাভার্ডভ্যান চাপায় তিন পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যানসহ চালককে গ্রেফতার করেছে পুলিশ।

No photo description available.বুধবার (২৭ ফেব্রুয়ারি) চান্দিনা উপজেলাধীন কুটুম্বপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন, চান্দিনা উপজেলা কুটুম্বপুর গ্রামের উত্তর পাড়া এলাকার কাজী রফিকুল ইসলাম (৬০),মহরম আলী (৭৫) ও আব্দুল মতিন (৬৫)। আটক কাভার্ডভ্যান চালক চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার চরকাগরিয়া গ্রামের দুদু মিয়া (৫১)।
মো. মনিরুল ইসলাম জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে চলাচলরত তিনজন পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে কাভার্ডভ্যানসহ চালককে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে চান্দিনা থানায় মামলা দায়ের করেছে।
 নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের ফতুল্লায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশাটির আরও তিন যাত্রী ও বাসের চালক। বুধবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পাগলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের তিনজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতেরা হলেন, আব্দুল আওয়াল ও আলী হোসেন। তাদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ। আহতরা হলেন—পাগলা পশ্চিমপাড়া এলাকার শুভ বাড়ৈ, জাজিরা গনি মানিকের কান্দি এলাকার আব্দুল হামিদ মল্লিকের মেয়ে মিম আক্তার, পাগলা তালতলা এলাকার সেলিম আকন্দের মেয়ে আয়শা আক্তার ও বাসের চালক সোহাগ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পাগলা এলাকায় ঢাকাগামী আনন্দ পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত অটোরিকশাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। আহত হন চারজন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান স্থানীয়রা।
ওসি মঞ্জুর কাদের জানান, আনন্দ পরিবহনের বাস ও আহত চালক সোহাগকে আটক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এটা আমার উপজেলা, কোনো অনিয়ম বরদাস্ত করা হবে না:
   এটা আমার উপজেলা, কোনো অনিয়ম বরদাস্ত করা হবে না:

নওগাঁর ধামইরহাটে উপজেলা পরিষদ নির্বাচনের পরিবেশ পর্যবেক্ষণ করেছেন উপজেলার সন্তান নির্বাচন কমিশনার কবিতা খানম। তিনি রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তার উদ্দেশে বলেছেন, নির্বাচনে কেউ অনিয়ম করলেই ব্যবস্থা; কোনো কার্পণ্য করা হবে না।


বিস্তারিত




আজকের সকল সংবাদ

  বিজ্ঞাপন প্যানেল

  সম্পাদকীয়

  অনলাইন জরিপ

  পুরনো সংখ্যা


 



  বিজ্ঞাপন প্যানেল