logo
- - Aug 19, 2019 - Mon

   জনপদের খবর

এটা আমার উপজেলা, কোনো অনিয়ম বরদাস্ত করা হবে না:


নওগাঁর ধামইরহাটে উপজেলা পরিষদ নির্বাচনের পরিবেশ পর্যবেক্ষণ করেছেন উপজেলার সন্তান নির্বাচন কমিশনার কবিতা খানম। তিনি রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তার উদ্দেশে বলেছেন, নির্বাচনে কেউ অনিয়ম করলেই ব্যবস্থা; কোনো কার্পণ্য করা হবে না।



Image result for কমিশনার কবিতা খানমএ সময় স্বতন্ত্র প্রার্থী আ ন ম আফজাল হোসেনের মুখে প্রশাসন ও পুলিশ নিরপেক্ষ দায়িত্ব পালন করছে এমন কথা শুনে কবিতা খানম বলেন, প্রশাসন ও পুলিশের সুনাম যখন স্বতন্ত্র একজন প্রার্থী করছে, তখন বলব সত্যিই পুলিশ ও প্রশাসন নিরপেক্ষ দায়িত্ব পালন করছে। এটা আমার উপজেলা। এখানে কোনো অনিয়ম বরদাস্ত করা হবে না। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা থাকবে কিন্তু তা যেন প্রতিহিংসায় পরিণত না হয়।

বৃহস্পতিবার বিকেলে জেলার ধামইরহাট উপজেলা নির্বাচন অফিস পরিদর্শনের আগে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) অফিস কক্ষে নির্বাচন কমিশনার কবিতা খানম এসব কথা বলেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, ইউএনও গনপতি রায়, অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল ইসলাম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা শামিনুর আলম প্রামাণিক, ওসি জাকিরুল ইসলাম, নির্বাচন কর্মকর্তা আবদুর রশিদসহ স্থানীয় সাংবাদিক ও প্রার্থীরা উপস্থিত ছিলেন।

পরে নির্বাচন কমিশনার কবিতা খানম তাঁর জন্মভূমি খড়মপুর গ্রামে মা-বাবার কবর জিয়ারত করেন এবং গ্রামের সাধারণ লোকজনের সঙ্গে কুশল বিনিময় করেন।




আজকের সকল সংবাদ

  বিজ্ঞাপন প্যানেল

  সম্পাদকীয়

  অনলাইন জরিপ

  পুরনো সংখ্যা


 



  বিজ্ঞাপন প্যানেল