logo
- - May 21, 2019 - Tue

   চট্টগ্রাম প্রতিদিন

স্বনির্ভরে আগুনে পুড়ল ১১ দোকান

স্বনির্ভরে আগুনে পুড়ল ১১ দোকান


নিউজ ডেস্ক : খাগড়াছড়ি জেলা সদরের স্বনির্ভর বাজারে আগুন লেগে ১১টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত দোকান মালিক।
বুধবার (১২ সেপ্টেম্বর) গভীর রাতে এ ঘটনা ঘটে।
 


প্রত্যক্ষদর্শীরা জানান, গভীর রাতে স্থানীয় ব্যবসায়ী পূর্ণ বিকাশ চাকমার মুদি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, বিজিবি, পুলিশসহ স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিভিয়ে ফেলে। কিন্তু ততক্ষণে ১১টি দোকানের মালামাল ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়।
আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী রবিন চাকমা বলেন, আমার সার ও কীটনাশক ওষুধের দোকান। দোকানের সঙ্গে একটি গোডাউনও ছিলো। আগুনে তার দোকান ও গোডাউন অধিকাংশই পুড়ে গেছে।
খাগড়াছড়ি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবদুল কাদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে ক্ষয়ক্ষতি এখনও নিরুপণ করা সম্ভব হয়নি।


এসএসসিতে চট্টগ্রাম বোর্ডে গড় পাসের হার ৭৮.১১
   এসএসসিতে চট্টগ্রাম বোর্ডে গড় পাসের হার ৭৮.১১

শিক্ষামন্ত্রীর কাছে এসএসসি ও সমমানের ফল হস্তান্তরএসএসসি ও সমমান পরীক্ষায় ফল প্রকাশ হয়েছে। এ বছর চট্টগ্রাম বোর্ডে গড় পাসের হার ৭৮.১১। জিপিএ ফাইভ পেয়েছে ৭ হাজার ৩৯৩ জন শিক্ষার্থী।


বিস্তারিত




আজকের সকল সংবাদ

  বিজ্ঞাপন প্যানেল

  সম্পাদকীয়

  অনলাইন জরিপ

  পুরনো সংখ্যা


 



  বিজ্ঞাপন প্যানেল