logo
- - Jul 16, 2019 - Tue

   প্রযুক্তি

নতুন ফিচার চালু করলো ফেসবুক

নতুন ফিচার চালু করলো ফেসবুক


 নিউজ ডেস্ক : অতিসম্প্রতি ফেসবুক লিপ সিংক লাইভ নামে সঙ্গীতপ্রেমীদের জন্য নতুন একটি ফিচার চালু করেছে। এই ফিচারের মাধ্যমে এখন থেকে ফেসবুক ব্যবহারকারীরা তাদের পছন্দের শিল্পীদের প্রিয় গানগুলোর সাথে ঠোঁট মিলিয়ে তার ভিডিও তাদের টাইমলাইনে পোস্ট করতে পারবে।


ফেসবুকের হেড অব মিউজিক, বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড পার্টনারশিপ তামারা রিভন্যাক ও হেড অব মিউজিক অ্যান্ড রাইটস ফ্রেড বেইলি এক অফিসিয়াল ব্লগ পোস্টে এ তথ্য জানিয়েছেন।
নতুন এই ফিচারটি কিভাবে কাজ করে তা দেখার জন্য, আপনাকে আপনার ফেসবুক অ্যাপটি ওপেন করে লাইভ বাটনে ক্লিক করতে হবে। তারপর, লিপ সিংক অপশনটি নির্বাচন করলে গানের একটি বিশাল তালিকা দেো যাবে। তালিকা থেকে পছন্দের গানটি বাছাই করে এটিতে সিংক করতে হবে। গানটি কখন লিপ সিংকের জন্য প্রস্তুত হবে তা দেখার জন্য একটি কাউন্টডাউন টাইমার রয়েছে। সে অনুযায়ী লিপ সিংক করে তার ভিডিওটি নিজের টাইমলাইনে পোস্ট করা এবং বন্ধুদের সঙ্গে শেয়ার করা যাবে।
আপনার ভিডিওটিতে আপনার বন্ধুরা গানের মূল শিল্পী এবং গানটির একটি হাইলাইটও দেখতে পাবে। এতে কিছু অতিরিক্ত অপশন যেমন ভিডিওটির একটি বর্ণনা যোগ করা, মুখোশ যুক্ত করা, গানটির পটভূমি যোগ করা যাবে।
সূত্র: গেজেটস নাউ


সাংবাদিকদের এত ভয় কেন: আইসিটি মন্ত্রী
   সাংবাদিকদের এত ভয় কেন: আইসিটি মন্ত্রী
নিউজ ডেস্ক :   ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন গণমাধ্যম বা কারো স্বাধীন মতপ্রকাশ হরণ করার জন্য নয়।
বিস্তারিত


শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে বেছে নিয়েছেন
   শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে বেছে নিয়েছেন
নিউজ ডেস্ক : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধু যেভাবে দেশকে এগিয়ে নিয়েছিলেন, তরুণ প্রজন্মকে স্বাধীনতা যুদ্ধে নের্তৃত্বের সুযোগ দিয়েছিলেন ঠিক সেভাবে আজ তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে বেছে নিয়েছেন।

বিস্তারিত




আজকের সকল সংবাদ

  বিজ্ঞাপন প্যানেল

  সম্পাদকীয়

  অনলাইন জরিপ

  পুরনো সংখ্যা


 



  বিজ্ঞাপন প্যানেল