logo
- ১০ রবিউল আউয়াল ১৪৪০ - Nov 19, 2018 - Mon

   প্রযুক্তি

শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে বেছে নিয়েছেন

শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে বেছে নিয়েছেন


নিউজ ডেস্ক : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধু যেভাবে দেশকে এগিয়ে নিয়েছিলেন, তরুণ প্রজন্মকে স্বাধীনতা যুদ্ধে নের্তৃত্বের সুযোগ দিয়েছিলেন ঠিক সেভাবে আজ তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে বেছে নিয়েছেন।


শনিবার বেলা ১১টার দিকে ঝিনাইদহ পৌরসভা ও কথন সাংস্কৃতিক সংসদের আয়োজনে ঝিনাইদহে জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডপ্রাপ্তদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
জুনায়েদ আহমেদ পলক বলেন, জননেত্রী শেখ হাসিনার আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের পরামর্শে ইয়াং বাংলা প্লাটফর্মের যাত্রা শুরু করা হয়েছে।
পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মিজানুর রহমানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
জুনায়েদ আহমেদ পলক বলেন, বিভিন্ন ক্ষেত্রে ডিজিটাল বাংলাদেশ গড়তে ঝিনাইদহ ইতোমধ্যেই বাংলাদেশে একটি মডেল হিসাবে তুলে ধরেছে। পরবর্তিতে মন্ত্রণালয়সহ ইয়াং বাংলার পক্ষ থেকে জেলার তরুণদের কর্মসংস্থান সৃষ্টিতে প্রচেষ্টা অব্যাহত থাকবে।
পরে আলোচনা সভা শেষে সারাদেশে তরুণদের আত্মকর্মসংস্থান সৃষ্টি, ডিজিটাল বাংলাদেশ গড়াসহ বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য ৮৯ জন তরুণকে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডপ্রাপ্তদের সম্মাননা দেয়া হয়।


সাংবাদিকদের এত ভয় কেন: আইসিটি মন্ত্রী
   সাংবাদিকদের এত ভয় কেন: আইসিটি মন্ত্রী
নিউজ ডেস্ক :   ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন গণমাধ্যম বা কারো স্বাধীন মতপ্রকাশ হরণ করার জন্য নয়।
বিস্তারিত




আজকের সকল সংবাদ

  বিজ্ঞাপন প্যানেল



  সম্পাদকীয়

  অনলাইন জরিপ

  পুরনো সংখ্যা


 



  বিজ্ঞাপন প্যানেল